বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৭
শ্রীমঙ্গলে দু’দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ সমাপ্ত অর্থ মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্পে আকর্ষণীয় চাকরির সুযোগ ‘রপ্তানি আয় ২০২১ সালে ৬০ বিলিয়ন ডলার ছাড়িয়ে যাবে’ কঠিন সময়ে অধিনায়কত্ব পেয়েও চাপে নেই তামিম জিয়ার মাজারে খালেদা জিয়ার শ্রদ্ধা লালপুরে কৃতী শিার্থীদের সংবর্ধনা পাঁচবিবিতে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

‘যতই ষড়যন্ত্র হোক দেশের অগ্রগতি কেউই থামাতে পারবে না’

alerkantho_pic_33345মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদের শুভেচ্ছায় দেশবাসীকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকালে সরকারি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, প্রত্যেককে যার যার অবস্থান থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যারা জঙ্গি ও সন্ত্রাসবাদের সঙ্গে জড়িত তারা শান্তির ধর্ম ইসলামকে হেয় করতে চায়।

তিনি আরো বলেন, যতই ষড়যন্ত্র হোক দেশের অগ্রগতি কেউই থামাতে পারবে না। দেশ এগিয়ে যাবেই। এর আগে সকাল ৯টা থেকে গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: