সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১২
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

‘যতই ষড়যন্ত্র হোক দেশের অগ্রগতি কেউই থামাতে পারবে না’

1 year ago , বিভাগ : জাতীয়,
alerkantho_pic_33345মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদের শুভেচ্ছায় দেশবাসীকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকালে সরকারি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, প্রত্যেককে যার যার অবস্থান থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। যারা জঙ্গি ও সন্ত্রাসবাদের সঙ্গে জড়িত তারা শান্তির ধর্ম ইসলামকে হেয় করতে চায়।

তিনি আরো বলেন, যতই ষড়যন্ত্র হোক দেশের অগ্রগতি কেউই থামাতে পারবে না। দেশ এগিয়ে যাবেই। এর আগে সকাল ৯টা থেকে গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ