মঙ্গলবার-১৯শে মার্চ, ২০১৯ ইং-৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৮
দেশীয় পণ্যের পসরা এসএমই মেলায় রঙিন বিদ্যালয় তবু ঝুঁকি নিয়ে লেখাপড়া পৌত্তলিক পরিবেশ ত্যাগ করে অনুগ্রহে সিক্ত ইবরাহিম (আ.) গাজীপুরে নিয়োগ দেবে এসকেএফ ফার্মাসিউটিক্যালস ঢাকায় ২৫০ জনকে নিয়োগ দেবে ডিজিকন টেকনোলজিস লালমনিরহাট আঞ্চলিক পাসপোর্ট অফিস দালালের মাধ্যম ছাড়া কাগজ প্রসেস হয়না রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাটের ফাইভস্টার মোড় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় কনস্টেবলসহ নিহত ২

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর দিগারকান্দা বাইপাস মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ট্রাকচাপায় এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কনস্টেবল সাইফুল ও হাশেম (২৮) নামে এক যুবক। কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই এলাকার মোড়ে দাঁড়িয়ে থাকা পাঁচ থেকে ছয়টি সিএনজি চালিত অটোরিকশা ও মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজনের মৃত্যু হয়। সম্ভবত ট্রাক চালক ঘুমিয়ে গিয়েছিলেন। এ কারণেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এই যানগুলোকে ধাক্কা দেয়। পরে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ