সোমবার,১০ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৩
গোবিন্দগঞ্জে ভোটে লড়বে ৮জন ফারুক আলম ইস্যুতে ঐক্য সাঘাটা ও ফুলছড়ি বিএনপি রংপুর বিভাগের শেষ্ঠ এ এস আই সন্মাননা পেলেন গোবিন্দগঞ্জ থানার এ,এস আই শওকত গাইবান্ধার ৩ টি আসনে মনোনয়ন প্রত্যাহার করেনি মহাজোটের শরীক দল জাতীয় পার্টি ৩ দিন ধরে বন্ধ রয়েছে রংপুর চিনিকলের আখ মাড়াই কার্যক্রম গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লালমনিরহাটে ১৬ সংসদ প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় কনস্টেবলসহ নিহত ২

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর দিগারকান্দা বাইপাস মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ট্রাকচাপায় এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কনস্টেবল সাইফুল ও হাশেম (২৮) নামে এক যুবক। কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই এলাকার মোড়ে দাঁড়িয়ে থাকা পাঁচ থেকে ছয়টি সিএনজি চালিত অটোরিকশা ও মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজনের মৃত্যু হয়। সম্ভবত ট্রাক চালক ঘুমিয়ে গিয়েছিলেন। এ কারণেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে এই যানগুলোকে ধাক্কা দেয়। পরে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ