বৃহস্পতিবার,১৭ই জানুয়ারি, ২০১৯ ইং,৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৫
মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর এমপিদেরকে তথ্য জানাতে ‘শর্ট ম্যাসেজ সার্ভিস’ চালু হচ্ছে যেসব খাবার ফ্রিজে রাখলেও নষ্ট হয় মাংসের দাম কমাতে বললেন প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আইফোনে আগ্রহ কমেছে ক্রেতাদের অফিসার ক্যাডেট নেবে বিমানবাহিনী ফুলবাড়ী পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তাকে লাঞ্চিত করায় অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ॥

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কায় বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতরা হলেন- আব্দুল কাদের উপজেলার জামিরদিয়া এলাকার বাসিন্দা। তিনি হবিরবাড়ি ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন ও তার ছেলে জুয়েল এবং প্রাইভেটকারচালক জীবন।

আজ রবিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা নিসিন্ধা বিএসবি মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকালে ময়মনসিংহগামী একটি দ্রুতগতির প্রাইভেটকার একই দিক থেকে আসা অপর একটি কাভার্টভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্টভ্যানটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল কাদের মাস্টার ও ময়মনসিংহ মেডিকেল কলেজে নেয়ার পথে তার ছেলে জুয়েল নিহত হন।

এ সময় তার দুই ছেলে বিল্পব, বাছির ও প্রাইভেটকারচালক জীবন গুরুতর আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারটি কেটে নিহতের লাশ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে আরও একজনের মৃত্যু হয়।

হতাহতরা একটি মামলার হাজিরা দেয়ার জন্য ময়মনসিংহ যাচ্ছিলেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ