শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪০
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

ম্লান করার অপচেষ্টা চলছে শেখ হাসিনার অর্জনকে: তাজুল ইসলাম

2 years ago , বিভাগ : জাতীয়,

2_22910 মু িক্তনিউজ২৪.কম ডেস্ক    আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, জঙ্গীবাদের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনকে ম্লান করার অপচেষ্টা চলছে।

আজ রবিবার জাতীয় প্রেসক্লাবের হল রুম মিলনায়তনে ‘জঙ্গীবাদ, সন্ত্রাস, গুপ্তহত্যা ও সমকালীন রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব শফিকুল বাহার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতিক, আমরা মুক্তিযোদ্ধার সন্তানের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ বক্তব্য রাখেন।

এবি তাজুল ইসলাম বলেন, সাধারণ মানুষ ঐক্য হলে জঙ্গীবাদ আর থাকবে না। জঙ্গীবাদ মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। রাজপথে এই দেশবিরোধী ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যেতে হবে।এবিনিউজ

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ