বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫৪
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

ম্যানইউকে হারিয়ে রিয়ালের উয়েফা সুপার কাপ জয়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপ জিতেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এনিয়ে মোট চারবার উয়েফা সুপার কাপের শিরোপা জিতল রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার মেসিডোনিয়ার স্কোপিয়েতে রেড ডেভিলসদের ২-১ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রিয়ালের হয়ে গোল দুটি করেন কাসেমিরো ও ইসকো। ম্যানইউ’র হয়ে একটি গোল করেন রোমেলু লুকাকু। ম্যাচের ১৬তম মিনিটেই এগিয়ে যেত পারতো রিয়াল। তবে কর্নারে কাসেমিরোর নিচু হয়ে নেয়া হেড ক্রসবারে লাগলে বেঁচে যায় ইউনাইটেড। তবে ২৪তম মিনিটেই ম্যানচেস্টারের জালে বল জড়ান এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

২৯তম মিনিটে অফনাইড থেকে বল জালে পাঠান রিয়াল ছাড়ার হুমকি দেয়া ওয়েলস তারকা গ্যারেথ বেল। ১-০তে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ। বিরতি থেকে ফিরে ৫২তম মিনিটে ইসকোর দারুণ নৈপুণ্যে এগিয়ে যায় জিদানের শিষ্যরা।

৬২তম মিনিটে ব্যবধান কমান লুকাকু। নাভাস জোরালো একটি শট কোনমতে ঠেকালে বল পেয়ে যায় অরক্ষিত এই ফরোয়ার্ড। ম্যাচের ৮২তম মিনিটে ফরাসি বেনজেমাকে তুলে ক্রিশ্চিয়ানো রোনালদোকে মাঠে নামায় রিয়াল। তবে বাকি সময়ে আর কোনো দলই গোল করতে পারেনি। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে টানা দ্বিতীয়বারের মতো এই শিরোপা জিতল রিয়াল।

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ