মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫২
গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে সকল সংঘাতের অবসান ঘটাতে হবে

ম্যাচ জিতিয়েও ম্যাচসেরা নন সাকিব

5 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গতকালের ম্যাচে ব্যাটে বলে দুর্দান্ত পারফরম্যান্স করলেন সাকিব। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তার দল সানরাইজার্স হায়দরাবাদ জিতেছে সহজেই।

ম্যাচে বল হাতে ২১ রানের বিনিময়ে ২ উইকেটের সঙ্গে দুটি ক্যাচও নিয়েছিলেন তিনি। পাশাপাশি ব্যাট হাতেও দুই চার আর এক ছক্কায় সাকিবের সংগ্রহ ২১ বলে ২৭ রান।

কিন্তু তারপরও সাকিব আল হাসান ম্যাচসেরা হতে পারেন নি। বাংলাদেশি অলরাউন্ডারের চেয়ে ম্যাচে কেউ উজ্জ্বল ছিলেন না।

৪ ওভারে ২১ রানে ২ উইকেট, মাত্র একটি বাউন্ডারি, ২৪ বলের মধ্যে ডট ১১টি। টি-টোয়েন্টি ফরমেটে এমন বোলিং তো প্রশংসা পাবারই কথা! উইকেটগুলোও লোয়ার অর্ডারের নয়। ভয়ংকর হয়ে উঠা কলকাতার ওপেনার ক্রিস লিন আর চার নাম্বারে নামা সুনীল নারিনকে সাজঘরে ফিরিয়েছেন সাকিব।

কিন্তু ম্যাচসেরা হয়েছেন বিনি স্ট্যানলেকে। ৪ ওভার বল করে সাকিবের মতোই ২১ রান দিয়ে যিনি নিয়েছেন ২টি উইকেট। উইকেট দুটি নীতিশ রানা আর আন্দ্রে রাসেলের। এরপর আর ব্যাটিংয়ের সুযোগ পাননি স্ট্যানলেকে। তবু তিনি হয়েছেন ম্যাচসেরা। তাই সাকিব ভক্তদের একটু আক্ষেপ হতেই পারে। কেন সাকিব ম্যাচসেরা নয়?

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ