শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০২

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

মোবাইল ফোন বন্ধ অনুষ্কার!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: না  ক্রিকেট মাঠ, না কোনও অনুষ্ঠান অনুষ্কা শর্মাকে কোথাওই দেখা যাচ্ছে না! তার ফোনও বন্ধ। পরিচালক এবং বন্ধু ইমতিয়াজ আলির জন্মদিনের পার্টিতেও ছিলেন না অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় অবশ্য তিনি ইমতিয়াজকে উইশ করেছিলেন। ব্যাপার হল, ফোনটাও বন্ধ রেখেছেন অনুষ্কা। ইমতিয়াজ ঘনিষ্ঠ শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর, আলিয়া ভাট সকলেই ছিলেন পার্টিতে। বাদ শুধু অনুষ্কাই। এদিকে তাকে নায়িকা করেই পরিচালকের আগামী ছবি ‘জব হ্যারি মিট সেজল’ মুক্তি পাবে অগস্টে। অতএব খোঁজ পড়েছে নায়িকা কোথায় গেলেন?
শেষমেশ জানা গেছে, ‘পরি’র শ্যুটিংয়ে এতটাই ব্যস্ত তিনি যে বিরাট থেকে ইমতিয়াজ কারও সঙ্গেই দেখা করার সময় নেই তার। ‘পরি’ ছবিতে অনুষ্কা নিজেই প্রযোজক। তাই দায়দায়িত্ব অনেকটাই বেশি।

আরও জানা গেছে, ছবির চরিত্রের মধ্যে অনুষ্কা এতটাই ঢুকে গিয়েছেন যে, মনঃসংযোগের জন্য তিনি বাইরের যোগাযোগ কমিয়ে দিয়েছেন। ছবিতে অনুষ্কার চরিত্রটা কেমন, সেটা নিয়ে ধোঁয়াশা রয়েছে! বেশ গা ছমছমে একটা পোস্টার ‘পরি’র। ছবি নিয়েও আপাতত কিছু বলছেন না অনুষ্কা। তাকে ঘিরে রহস্য তৈরি হোক, সেটাই হয়তো এখন চাচ্ছেন তিনি!

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ