সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

মোবাইলে প্রশ্নপত্রসহ আটক ১, বহিস্কার ১, সৈয়দপুরে

মো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা॥
নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার সকালে ( ১৩ ফেব্র“য়ারি) পরীা কেন্দ্রে প্রবেশের সময় মোবাইলে প্রশ্নপত্রসহ একজন শিার্থীকে আটক করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অসাদুপায় অবলম্বনের দায়ে একজন ছাত্রকে বহিস্কার করা হয়েছে।
এসএসসি পরীার সৈয়দপুর ক্যান্ট বোর্ড হাইস্কুল পরীা কেন্দ্রে প্রবেশের সময় জায়েদ আলী নামে এক পরীার্থীর দেহ তল্লাশি করে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। সে লণপুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র এবং বাঙালিপুর ইউনিয়নের চৌমহনী বাজারের গাজিউর রহমানের ছেলে।
অপরদিকে একই কেন্দ্রে অসাদুপায় অবলম্বনের দায়ে নয়ন চন্দ্র দেবনাথ নামে এক পরীার্থীকে বহিস্কার করা হয়েছে। সে বোতলাগাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। তিনি বলেন, পরীা শুরু আগে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক করা হয় জায়েদ আলীকে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, এ ঘটনায় থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ