বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৬
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

মেয়েদের কাছে যৌনতা মানে কী? জানালেন কঙ্গনা

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: থামার নামই নেই কঙ্গনার। একের পর এক সাক্ষাৎকারে করে যাচ্ছেন বিতর্কিত মন্তব্য। কখনও তাঁর আক্রমণের লক্ষ্য হৃতিক, কখনও আবার আদিত্য পাঞ্চালি বা করণ জোহর। বেছে বেছে পুরুষদের আক্রমণ করছেন কেন কঙ্গনা, এই প্রশ্ন উঠতে শুরু করেছে ইন্ডাস্ট্রিতে। কঙ্গনা কি তাহলে পুরুষ বিদ্বেষী? উত্তর দিলেন কঙ্গনা।

গতকাল মুম্বইয়ে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তাঁকে এবিষয়ে প্রশ্ন করা হয়। উত্তরে কঙ্গনা বলেন, “আমি পুরুষ বিদ্বেষী নই। বরং, আমার মেয়ের থেকে ছেলে বন্ধুর সংখ্যা অনেক বেশি। কবে যে ফেমিনিস্ট হয়ে গেলাম জানি না। আমাদের সমাজে লিঙ্গ বৈষম্য আছে।

একজন আর একজনকে ছোটো করে দেখে। এসব দেখে অবাক লাগে। ”

নিজের বক্তব্যকে বোঝানের জন্য উদাহরণ দেন কঙ্গনা। টেনে আনেন যৌনতার প্রসঙ্গ। তাঁর বক্তব্য, এমন অনেক বিষয় আছে যেগুলো ছেলেরা করলে দোষ নেই। মেয়েরা করলে সমাজ আঙুল তুলবে। যেমন যৌনতা। ছেলেদের কাছে যৌনতা করাটা মজা আর মেয়েরা করলে সেটা অপরাধ বলে ধরে নেওয়া হয়।

উদাহরণ দিতে গিয়ে নিজের ছবির প্রসঙ্গ টেনে এনেছেন কঙ্গনা। জানিয়েছেন, গ্যাংস্টার ছবি রিলিজ করার পর তাঁর মা খুশি হয়েছিলেন। বিরক্ত হয়েছিলেন তাঁর বাবা। কারণ, ছবিতে তাঁকে বোল্ড লুকে দেখা গিয়েছিল। যা হয়তো মেনে নিতে পারেননি। ছবির বার্তা তাঁর বাবার পছন্দ হয়নি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ