মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৭
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

‘মোটরসাইকেল নিয়ে বিরোধে’ বন্ধুদের হাতে ছাত্র খুন

deathমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক কলেজছাত্রকে তাঁর চার বন্ধু ডেকে নিয়ে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। পুলিশ বলেছে, আল-আমিন নামের ওই ছাত্রকে গতকাল সোমবার ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়।
পুলিশের ভাষ্য, মোটরসাইকেল নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটে। সন্দেহভাজন একজনকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।
নিহত আল-আমিন (১৮) কালিহাতীর আলাউদ্দিন সিদ্দিকী ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের (বাণিজ্য) ছাত্র। নাগবাড়ী ইউনিয়নের খালোয়াবাড়ির আবদুল আলী তাঁর বাবা।
কালিহাতী থানার ওসি আখেরুজ্জামান বলেন, আল-আমিনকে গতকাল সকালে তাঁর চার বন্ধু ডেকে কলেজের পেছনে নিয়ে যান। একপর্যায়ে তাঁরা আল-আমিনের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালানোর চেষ্টা করেন। পরে এলাকাবাসী চাঁন মাহমুদ নামের এক সন্দেহভাজনকে ধরে পুলিশে সোপর্দ করে। তারা আল-আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
কয়েকজন প্রত্যক্ষদর্শী অভিযোগ করেন, আল-আমিনের সঙ্গে গত রোববার একই কলেজের ছাত্র চাঁন মাহমুদের মোটরসাইকেল নিয়ে বিরোধ হয়। আল-আমিন ওই দিনই চাঁন মাহমুদের মোটরসাইকেলটি ভাঙচুর করেন। এরপর গতকাল আল-আমিন সকাল সাড়ে ১০টার দিকে ক্লাস থেকে বের হওয়ার পর চাঁন মাহমুদ ও আরও কয়েকজন তাঁকে ডেকে নিয়ে যান।
পুলিশ জানায়, টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর আল-আমিনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গত রাতে নিজ গ্রামে তাঁকে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ