বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪

অনেক কিছুই দেওয়ার ছিল আমার: মাশরাফি বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ, বললেন দক্ষিণ আফ্রিকার হেড কোচ স্বর্ণের দাম কমল পার্বতীপুরে খরায় পুড়ছে রোপা আমন বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা দিশেহারা ‘মিয়ানমারকে অবশ্যই তাদের নাগরিকদের ফেরত নিতে হবে’ রোহিঙ্গা নিধন বন্ধে মুসলিম দেশগুলোকে এক হওয়ার আহ্বান গুরুতর অসুস্থ ডিপজল

মেহেরপুরে ৫ বছরের শিশুকন্যার সর্বনাশ

images (1)                                   মু্ক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেহেরপুরে আমড়া দেওয়ার প্রলোভন দিয়ে পাশের বাড়ির ছাদে ডেকে নিয়ে দিনমজুরের ৫ বছরের শিশুকন্যার সর্বনাশ করেছে এক তরুণ। অভিযুক্ত তরুণকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত তরুণের নাম চঞ্চল হোসেন (১৭)। সে মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রামের দুখু মিয়ার ছেলে। বুধবার দুপুরের দিকে চঞ্চল এ কাণ্ড ঘটায় বলে অভিযোগ শিশুটির পরিবারের। শিশুটির বাবা বাদী হয়ে বুধবার রাতে চঞ্চলকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, দুপুরে শিশুটিসহ আরো দুজন একটি বাড়ির পেছনে খেলা করছিল। এ সময় চঞ্চল তাদের আমড়া দেওয়ার নাম করে একটি বাড়ির ছাদে ডেকে নিয়ে যায়। বাকি দুজনকে লবণ আনতে পাঠায় সে। এ সময় শিশুটির শ্লীলতাহানি করে চঞ্চল। বাড়িতে ফিরে এলে তাকে অসুস্থ দেখে কারণ জানতে চায় শিশুটির মা। শিশুটি সব খুলে বলে। এসব কথা না বলতে তাকে পাইপ দিয়ে মেরে ফেলার হুমকিও দেয় চঞ্চল। শিশুটিকে নেওয়া হয় মেহেরপুর জেনারেল হাসপাতালে। পরে এলাকার লোকজন চঞ্চল হোসেনকে আটক করে পুলিশে খবর দেন।

বৃহস্পতিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হবে। পরিবারের পক্ষ থেকে গত রাতে ধর্ষণের অভিযোগে চঞ্চলের নামে একটি  মামলা করা হয়েছে এবং আজ তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি ইকবাল বাহার চৌধুরী

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ