বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৪
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

মেধাবী ছাত্রী রাবেয়াকে ঢাবিতে ভর্তির সুযোগ করে দিলেন ঝিনাইদহের জেলা প্রশাসক

yyyyyyএইচ,এম ইমরান, ঝিনাইদহ থেকে:
ঝিনাইদহের সুযোগ্য জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার আর্থিক সহযোগিতা করে মেধাবী ছাত্রী রাবেয়া সুলতানার ঢাকা বিশ্ব বিদ্যালয়ে ভর্তি সমস্যা সমাধান করেছেন। কালীগঞ্জ উপজেলার মেধাবী ছাত্রী রাবেয়া সুলতানার অর্থের অভাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি অনিশ্চিত মর্মে একটি সংবাদ পরিবেশন করা হয়।
সংবাদটি বিভাগীয় কমিশনার, খুলনা মহোদয়ের দৃষ্টি আকর্ষণ হয় এবং তিনি ঝিনাইদহ জেলা প্রশাসককে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন। বিভাগীয় কমিশনার, খুলনা মহোদয়ের নির্দেশনায় জেলা প্রশাসক কর্তৃক রাবেয়া সুলতানার সাাৎকার গ্রহণ করা হয় এবং ভর্তি সমস্যার সমাধানে রবিবার আর্থিক অনুদানসহ সার্বিক সহযোগিতা প্রদান করা হয়। পাশাপাশি সমাজের বিত্তবানদের এ ধরণের কর্মকান্ডে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।
জেলা প্রশাসকের তাৎনিক মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে জেলাবাসী।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ