মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৯
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

মুম্বাইয়ে রেলস্টেশনে পদদলিত হয়ে নিহত ২২

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ভারতের মুম্বাই শহরে জনাকীর্ণ একটি ফুটওভার ব্রিজে পদদলিত হয়ে কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জনের বেশি মানুষ।
আজ শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে লোয়ার প্যারেল ও এলফিনস্টোন রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় টিকিট কাউন্টারের কাছে এ দুর্ঘটনা ঘটে।
রেলওয়ের একজন মুখপাত্র জানান, একই সময়ে ৪টি ট্রেন আসে। ওইসময় অফিসগামী যাত্রীদের ভিড় ছিল। বৃষ্টিতে কয়েকজন নারী পিছলে পড়ে যান। এরপরই ভিড়ের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়।
পুলিশ কর্মকর্তা নিকেত কৌশিক বলেন, আমরা দুর্ঘটনার প্রকৃত কারণ খুঁজছি। আহতদের নিকটবর্তী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এবিনিউজ
মুম্বাইয়ের এই দুটি এলাকায় অনেক অফিস রয়েছে। এখানে সকালে অফিসগামী যাত্রীদের ভিড় থাকে। সাধারণত ট্রেনেই প্রতিদিন অফিসে যাতায়াত করে মুম্বাইবাসী।
রেলওয়ে পশ্চিমাঞ্চলের এক কর্মকর্তা বলেন, পদচারী সেতুটি পুরোনো এবং সরু। এ কারণে এটি মেরামতের কাজ চলছে। তা না হলে যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ