মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪০

ইউএস ওপেনে খেলা অনিশ্চিত জোকোভিচের গাইবান্ধায় ৭’শ ৩৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার মতিঝিলে জনতা ব্যাংক ভবনের অগ্নিকাণ্ড মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম বন্দরে জাহাজ থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু পেইন্টকে বিদায় জানাচ্ছে মাইক্রোসফট টমেটো পাহারায় সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ

মুন্সীগঞ্জে ২৪ শিশু ও কিশোরকে বেত্রাঘাতের ঘটনায় একজনকে ২ দিনে রিমান্ড

downloadমুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে সালিশি বৈঠকে ২৪ শিশু ও কিশোরকে বেত্রাঘাতের ঘটনায় হাসান নামের একজনকে ২ দিনে রিমান্ড দিয়েছে আদালত। রবিবার দুপুরে সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালততে আসামী হাসানকে জিগ্যাবাদের জন্য ৪ দিনের রিমান্ড আবেদন করলে র্দীঘশুনানির পর বিচারক মোঃ হায়দার আলী দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশ জানিয়েছে, বিচারের নামে শিশু ও কিশোর দের উপর অমানষিক নির্যাতন মামলার অন্যতম আসামী হাসানকে জিগ্যাসাবাদেও জন্য ৪ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তাকে দুইদিনে রিমান্ড মঞ্জুর করেছেন ।
উল্লেখ্য ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকার বাগবাড়ীর ২৫ থেকে ২৫ বন্ধু মিলে ঈদ আনন্দ উপভোগ করার লক্ষে নৌ-ভ্রমনে গেলে সেখান থেকে আরাফতার হোসেন নামেন একজন নিখোজ হন। নিখোজের দুইদিন পরে শনিবার রাত ৯ টায় ইছামতি নদী থেকে আরাফাতের লাশ উদ্ধার করে পুলিশ। সে ঘটনায় সামাজিক ভাবে বিচার সালিশিতে ২৪ শিশু ও কিশোরকে জন প্রতি ২৫ টি বেত্রাঘাত ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন স্থানীয় পঞ্চসার ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা। বিচারে ২৪ শিশু ও কিশোরকে অমানবিক ভাবে বেত্রাঘাত করে ঘুরতর আহত করে। পরে বেত্রাঘাতে ঘটনায় এক শিশুর বাবা চেয়ারম্যান গোলাম মোস্তফা কে প্রদান আসামী করে মামলা দায়ের কারেন। সে মামলায় গ্রেফতার হান হাসান।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ