রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৩
অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

road-accident_39499
মুক্তিনিউজ24.কম ডেস্ক:  মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো একজন। আজ মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া পাখি পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মোহাম্মদ শিকদারের ছেলে শামীম (২৫) ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার কলাবন্দি গ্রামের আল আমিনের ছেলে ইয়ামিন (২৮)।
ভবেরচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুজ্জামান রাজ জানান, কুমিল্লাগামী সবজি বোঝাই একটি পিকআপ বাউশিয়া পাখি পয়েন্টে সামনের একটি পরিবহনকে ধাক্কা দেয়। এতে পিকআপের মাথা দুমড়ে-মুচড়ে গেলে এর আরোহী সবজি বিক্রেতা শামীম ও ইয়ামিন ঘটনাস্থলেই মারা যান।
গুরুতর আহত পিকআপের চালককে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এসআই কামরুজ্জামান।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ