শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১২
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

মুন্সীগঞ্জে বাস খাদে পড়ে নারীসহ নিহত ৩

ঢাকা, ১১ অক্টোবর: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া এলাকায় বাস খাদে পড়ে দুই নারীসহ ৩ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে অনেকেই। নিহতরা হলেন- গীতাপাল (৬০), সালমা বেগম (৪৭) ও ড্রাইভার স্বপন (৩৫)।

আজ বুধবার দুপুর সাড়ে ৩টার দিকে এসএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে টঙ্গিবাড়ি যাওয়ার পথে সিরাজদিখানের রশুনিয়া এলাকায় অপর দিক থেকে আসা একটি গাড়িকে পাশ কাটাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসটি পানিতে অর্ধ নিমজ্জিত হয়ে পড়ে।

টঙ্গিবাড়ি ও সিরাজদিখান সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী লিমা জানান, এই ঘটনায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে, যার মধ্যে একজন পুরুষ এবং দুইজন নারী।

এসময় প্রথমে চারজন বাস থেকে বেরিয়ে আসতে পারলেও বাকিদের উদ্ধারে কাজ চলছে। উদ্ধারকাজ শেষ হলে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনুভা জানান, এ ঘটনায় ৩ জন মারা গেছেন এবং গুরুত্বর আহত অবস্থায় একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতদের এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ