বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৩
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

মুক্তি পাচ্ছে ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’

2 years ago , বিভাগ : বিনোদন,
dsc_7457_40072মুক্তিনিউজ24.কম ডেস্ক: ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’ ছবিটি দেশব্যাপী মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ‘দ্য অ্যাড্রেস’। ছবির নির্মাতা ইফতেখার চৌধুরী জানান, ‘গত কোরবানির ঈদে ছবিটি মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু সার্বিক দিক বিবেচনা করে মুক্তির তারিখ স্থগিত করা হয়। এখন সবকিছু জেনে-বুঝে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ২১ অক্টোবর ছবিটি মুক্তি দেওয়া হবে। এটি একটি মৌলিক গল্পের ছবি।
দর্শক কোনো দেশের কোনো ছবির সঙ্গে গল্পের মিল পাবেন না। ছবির নাম দিয়েছি ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’। কারণ অপরাধ জগতের রাস্তা একটাই। সেখানে প্রবেশপথ আছে, কিন্তু বেরুবার কোনো পথ নেই। ছবিটি নির্মাণ করে আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি দর্শক ভালো একটি ছবি দেখতে পাবে।’ ‘ওয়ান ওয়ে : এক রাস্তা’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, চিত্রনায়িকা ববি হক এবং অভিনেতা আনিসুর রহমান মিলন।
অ্যাকশন-থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে ছবিটি। বাপ্পি চৌধুরী বলেন, ‘তিনটি মানুষের রহস্যজনক জীবনযাপন ও থ্রিলার কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এই ছবিতে দেখা যাবে এক গডফাদারকে। সে সবকিছুর কলকাঠি নাড়ে। ওয়ান ওয়ে একেবারেই ফুল অফ এন্টারটেইনমেন্ট প্যাকেজে নির্মিত হয়েছে। খুব পরিশ্রম করে ছবিটি বানিয়েছেন ইফতেখার চৌধুরী। আমরাও চেষ্টা করেছি সাদ্যমত চরিত্রের সঙ্গে নিজেদেরকে মানিয়ে নিতে। আশা করি ছবিটি দর্শকদের ভালো লাগবে।’
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ