শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৩
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

মুক্তিযোদ্ধা শিরিন বানু আর নেই

                        file (5)                              মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   মুক্তিযোদ্ধা ও নারী নেত্রী শিরিন বানু মিতিল আর নেই। বুধবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার ছেলে তাহসিনুর রহমান নিকো মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।
তাহসিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে তার মা গুরুতর অসুস্থ বোধ করলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট নিয়ে যাওয়া হয়। রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এই মহিয়সী নারীর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে তার মরদেহ আগামীকাল শুক্রবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নেয়া হবে বলে তিনি জানান।
তারপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে কুমিল্লায়; বাদ আছর সেখানে জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ