শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯

এক ব্যাক্তির সর্বোচ্চ ২০টি সিম নিতে পারবে ॥ তারানা হালিম প্রতিটি ইউনিয়নে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে শেখ হাসিনার প্রশংসায় মার্কিন সিনেটররা পদোন্নতি পেয়ে ডিআইজি হলেন শৈলকুপার কৃতি সন্তান শাহাবুদ্দিন আহমেদ শৈলকুপা মহিলা ডিগ্রী কলেজে স্মরণসভা অনুষ্ঠিত শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ধনী কোচদের কাতারে হাথুরুসিংহে

মুক্তিযোদ্ধা শিরিন বানু আর নেই

                        file (5)                              মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   মুক্তিযোদ্ধা ও নারী নেত্রী শিরিন বানু মিতিল আর নেই। বুধবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার ছেলে তাহসিনুর রহমান নিকো মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।
তাহসিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে তার মা গুরুতর অসুস্থ বোধ করলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট নিয়ে যাওয়া হয়। রাত দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এই মহিয়সী নারীর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে তার মরদেহ আগামীকাল শুক্রবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নেয়া হবে বলে তিনি জানান।
তারপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে কুমিল্লায়; বাদ আছর সেখানে জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ