সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:০৮
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

মুক্তিযোদ্ধা কোটা থাকবে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মুক্তিযোদ্ধা কোটা ঠিক রেখে কোটা সংস্কারের পক্ষে আওয়ামী লীগ। সোমবার (২৩ জুলাই) সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা জানান।

সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কোটা সংস্কার আমরা চাই। তবে মুক্তিযোদ্ধা কোটা থাকবে।

তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনে রাজাকারের সন্তান ও স্বার্থানেশী মহল ইন্ধন জুগিয়েছে। রাজাকারের সন্তানরা মুক্তিযোদ্ধা কোটা চান না।

সূত্র জানায়, বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা, বিভিন্ন নারী ও জেলা সংগঠন কোটার বিরুদ্ধে কথা না বলায় রাজাকারের সন্তান ও স্বার্থানেশী মহল কোটা সংস্কারের আন্দোলনকে উস্কে দেয়ার সুযোগ পেয়েছে।

কোটা সংস্কারে কমিটি গঠনের কথাও উল্লেখ করেন আওয়ামী লীগ সভাপতি। বৈঠকে ছাত্রলীগের কমিটি নিয়েও আলোচনা হয়। কোটা নিয়ে আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতাও সভায় কথা বলেন।

প্রধানমন্ত্রী ছাত্রলীগের কমিটি গঠনের বিষয়ে বলেন, অন্যান্য কাজের ফাঁকে ছাত্রলীগের কমিটির বিষয়টি দেখছি। প্রার্থীদের সঙ্গে বসেছি। ছাত্রলীগের নেতা নির্বাচন কমিশনের সঙ্গে আলাপ করে কমিটি ঘোষণা দেবো।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ