বৃহস্পতিবার,১৬ই আগস্ট, ২০১৮ ইং,১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৯
নওগাঁয় নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবস পালিত ১ লাখ ২১ হাজার ৮৬৮ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন প্রচেষ্টা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনঃ নাটোরে ইয়াবাসহ আটক-৩ জলঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন” নানা আয়োজনে জামালপুরে জাতীয় শোক দিবস পালিত নাটোরের বাউয়েট ক্যাম্পাসে জাতীয় শোক দিবস পালিত

মুক্তিযোদ্ধা কোটায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা বিকেলে

2 years ago , বিভাগ : শিক্ষা,

eductionমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য শুধু মুক্তিযোদ্ধা কোটায় সহকারী শিক্ষক নিয়োগের জন্য লিখিত পরীক্ষা আজ  অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই পরীক্ষার মাধ্যমে প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জন শিক্ষক নিয়োগ দেবে।

তিন পার্বত্য জেলা ছাড়া দেশের সবগুলো জেলায় দুপুর ৩টা থেকে ৪টা ২০ মিনিট পর্যন্ত একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে ২১ অক্টোবর থেকে প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হয় ও ২২ অক্টোবর থেকে প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে নেওয়ার সুযোগ দেওয়া হয়।

মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, পরীক্ষার্থী প্রবেশপত্র ছাড়া বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ব্যাগ, ইলেক্ট্রনিক্স ঘড়ি বা যেকোনো ইলেক্ট্রনিক্স ডিভাইস পরীক্ষাকেন্দ্রে সঙ্গে রাখতে পারবে না।

কোনো পরীক্ষার্থী এসব নিয়ে কেন্দ্রে প্রবেশ করলে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

প্রসঙ্গত, সরকারি প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জনকে শূন্য পদে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ দিতে গত ২৪ মে বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করেন।

 

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ