শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৬
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

মুক্তিযোদ্ধা কোটায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা বিকেলে

1 year ago , বিভাগ : শিক্ষা,

eductionমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য শুধু মুক্তিযোদ্ধা কোটায় সহকারী শিক্ষক নিয়োগের জন্য লিখিত পরীক্ষা আজ  অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই পরীক্ষার মাধ্যমে প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জন শিক্ষক নিয়োগ দেবে।

তিন পার্বত্য জেলা ছাড়া দেশের সবগুলো জেলায় দুপুর ৩টা থেকে ৪টা ২০ মিনিট পর্যন্ত একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে ২১ অক্টোবর থেকে প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হয় ও ২২ অক্টোবর থেকে প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে নেওয়ার সুযোগ দেওয়া হয়।

মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, পরীক্ষার্থী প্রবেশপত্র ছাড়া বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ব্যাগ, ইলেক্ট্রনিক্স ঘড়ি বা যেকোনো ইলেক্ট্রনিক্স ডিভাইস পরীক্ষাকেন্দ্রে সঙ্গে রাখতে পারবে না।

কোনো পরীক্ষার্থী এসব নিয়ে কেন্দ্রে প্রবেশ করলে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

প্রসঙ্গত, সরকারি প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জনকে শূন্য পদে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ দিতে গত ২৪ মে বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করেন।

 

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ