শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৭
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

মুক্তিযোদ্ধা কোটায় শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা বিকেলে

1 year ago , বিভাগ : শিক্ষা,

eductionমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য শুধু মুক্তিযোদ্ধা কোটায় সহকারী শিক্ষক নিয়োগের জন্য লিখিত পরীক্ষা আজ  অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই পরীক্ষার মাধ্যমে প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জন শিক্ষক নিয়োগ দেবে।

তিন পার্বত্য জেলা ছাড়া দেশের সবগুলো জেলায় দুপুর ৩টা থেকে ৪টা ২০ মিনিট পর্যন্ত একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এর আগে ২১ অক্টোবর থেকে প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হয় ও ২২ অক্টোবর থেকে প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করে নেওয়ার সুযোগ দেওয়া হয়।

মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, পরীক্ষার্থী প্রবেশপত্র ছাড়া বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ব্যাগ, ইলেক্ট্রনিক্স ঘড়ি বা যেকোনো ইলেক্ট্রনিক্স ডিভাইস পরীক্ষাকেন্দ্রে সঙ্গে রাখতে পারবে না।

কোনো পরীক্ষার্থী এসব নিয়ে কেন্দ্রে প্রবেশ করলে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

প্রসঙ্গত, সরকারি প্রাথমিকে মুক্তিযোদ্ধা কোটায় ৩ হাজার ৪৪০ জনকে শূন্য পদে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ দিতে গত ২৪ মে বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করেন।

 

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ