শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৩
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাক কালের কণ্ঠ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দৈনিক কালের কণ্ঠ মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এগিয়ে যাচ্ছে, আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী।

আজ বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্স প্রাঙ্গণে বহুল প্রচলিত দৈনিক কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে এসে তিনি এ মন্তব্য করেন। বেলা ১টা ৬ মিনিটে কালের কণ্ঠের দশম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ও বিশিষ্ট সাহিত্যিক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল।

শিরীন শারমিন চৌধুরী বলেন, কালের কণ্ঠ তার লেখনী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসাবে নিবেদিতভাবে গত ১০ বছর কাজ করেছে। আশা করি আগামীতেও পথচলায় বাংলাদেশের মানুষের কথা বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে কালের কণ্ঠ তার ঐতিহ্যকে আগামী দিনেও ধরে রাখবে এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ