শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০২
শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত। যেটা প্রয়োজন সেটাতো মিটাচ্ছি, তাহলে দুর্নীতি কেন হবে

মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাক কালের কণ্ঠ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দৈনিক কালের কণ্ঠ মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এগিয়ে যাচ্ছে, আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী।

আজ বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্স প্রাঙ্গণে বহুল প্রচলিত দৈনিক কালের কণ্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে এসে তিনি এ মন্তব্য করেন। বেলা ১টা ৬ মিনিটে কালের কণ্ঠের দশম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ও বিশিষ্ট সাহিত্যিক ইমদাদুল হক মিলন ও নির্বাহী সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল।

শিরীন শারমিন চৌধুরী বলেন, কালের কণ্ঠ তার লেখনী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসাবে নিবেদিতভাবে গত ১০ বছর কাজ করেছে। আশা করি আগামীতেও পথচলায় বাংলাদেশের মানুষের কথা বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে কালের কণ্ঠ তার ঐতিহ্যকে আগামী দিনেও ধরে রাখবে এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ