রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪০
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

মিসরীয় বিমানটি মাঝ আকাশেই ভেঙে যায়

photo-1469088891 (1)
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: মে মাসে ভূমধ্যসাগরে বিধ্বস্ত মিসরীয় বিমানটি সম্ভবত মাঝ আকাশেই ভেঙে যায়। বিমানটির ককপিটের ভেতরে বা কাছে আগুন ধরে যাওয়ার পর এই ঘটনা ঘটে। গতকাল শুক্রবার নিউইয়র্ক টাইমস প্রকাশিত এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে মিসরীয় কর্মকর্তারা টাইমসকে বলেন, কারিগরি ত্রুটি নাকি অপরাধমূলক কাজের কারণে এই অগ্নিকা-ের ঘটনা ঘটে তা জানা যায়নি। গত শনিবার মিসরের নেতৃত্বাধীন একটি তদন্ত কমিটি জানায় যে
ইজিপ্টএয়ারের ফ্লাইট ৮০৪ বিধ্বস্ত হওয়ার আগে এর ককপিটের ভয়েস রেকর্ডারে ‘আগুন’ শব্দটি শোনা যায়।
তবে কায়রোর ফরেনসিক ও বিমান কর্মকর্তারা টাইমসকে জানান, ককপিট ভয়েস ও ফ্লাইট ডাটা রেকর্ডার, বিমানটির ধ্বংসাবশেষ ও মানুষের মৃতদেহ পরীক্ষার পর তারা সর্বশেষ এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন।
বিমানটিতে ৪০ মিসরীয়, ১৫ ফরাসি, ২ ইরাকি, ২ কানাডীয় এবং আলজেরিয়া, বেলজিয়াম, ব্রিটেন, শাদ, পর্তুগাল, সৌদি আরব ও সুদানের একজন করে নাগরিক ছিলেন।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ