সোমবার,১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১২
১০ বছরে দেশের মানুষকে আলোর পথযাত্রী করেছেন শেখ হাসিনা : মতিয়া চৌধুরী ক্রমশ ভাঙছে দূরত্বের দেয়াল অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল-গণশিক্ষা মন্ত্রী ঝিনাইগাতীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১ ফুলবাড়ী সরকারী খাদ্য গুদামে চাল ক্রয়ের উদ্বোধন লালমনিরহাটে শৈত্য প্রবাহ সূর্যের দেখা মেলেনি খেড়কাটিতে পজিটিভ বাংলাদেশের উদ্দ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ।

মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ড্রেজার মেশিন ১টি ভেকু মেশিন ধ্বংস করা হয়। এ সময় বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে এক মাসের সাজা ও উয়ার্শী নাগরপাড়ায় উত্তোলিত প্রায় ১ লাখ সিএফটি বালুও জব্দ করা হয়।
জানা গেছে, উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ওই এলাকার ছানোয়ার ও শওকতসহ কয়েকজন ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। খবর পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বালু উত্তোলনের ৫টি ড্রেজার মেশিন ধ্বংস, একটি ভেকু মেশিন বিকল ও রোমান খান ও শাহজালালকে আটক করে। এ সময় উয়ার্শী ইউনিয়নের আওলাদ ও ভুট্টুর উত্তোলিত প্রায় এক লাখ সিএফটি বালু জব্দও করা হয়।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেন, নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসন কাউকে ছাড় দেয়া হবে না। এ অভিযান অব্যহত থাকবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ