মঙ্গলবার,১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৬
২০২৫ সালের মধ্যেই ঢাকা-বরিশাল রেল সংযোগ’ নাটোরে ৩০ মিনিটের শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা

মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ড্রেজার মেশিন ১টি ভেকু মেশিন ধ্বংস করা হয়। এ সময় বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে এক মাসের সাজা ও উয়ার্শী নাগরপাড়ায় উত্তোলিত প্রায় ১ লাখ সিএফটি বালুও জব্দ করা হয়।
জানা গেছে, উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ওই এলাকার ছানোয়ার ও শওকতসহ কয়েকজন ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। খবর পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বালু উত্তোলনের ৫টি ড্রেজার মেশিন ধ্বংস, একটি ভেকু মেশিন বিকল ও রোমান খান ও শাহজালালকে আটক করে। এ সময় উয়ার্শী ইউনিয়নের আওলাদ ও ভুট্টুর উত্তোলিত প্রায় এক লাখ সিএফটি বালু জব্দও করা হয়।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেন, নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসন কাউকে ছাড় দেয়া হবে না। এ অভিযান অব্যহত থাকবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ