শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০০
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের

1 year ago , বিভাগ : খেলাধুলা,

mehedyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গতকালই মঈন আলী বাংলাদেশের অফস্পিনারদের খুব প্রশংসা করছিলেন। সেটা যে এভাবে ফলে যাবে সেটা কে জানত! দিনের খেলা শুরু হতে না হতেই বাংলাদেশি এক অফ সিনারের বলেই আউট হয়ে ফিরলেন। বাংলাদেশ-ইংল্যান্ড টেস্ট সিরিজটা অনুসরণ করলে স্পিনারটার নামও অনুমান করে ফেলার কথা। হ্যাঁ, মেহেদী হাসান মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের।

দিনের শুরুতেই দ্রুত রান নেওয়ার চেষ্টা করছিলেন। দ্রুত ৮ রান করে দুই অঙ্কে পৌঁছেও গেলেন। কিন্তু এরপরই ভুল করে ফেললেন, মিরাজকে সুইপ করতে গিয়ে বোল্ড আউট! দিনের ১২তম বলেই প্রথম সাফল্য বাংলাদেশের। ইংল্যান্ডের রান তখন ৬৪। একটু পরেই আবারও সাফল্য বাংলাদেশের। এবার তাইজুল ইসলামের হাত ধরে। তাইজুলের বলে শর্ট লেগে মুমিনুল হকের বলে ফিরলেন বেন স্টোকস। স্টোকসের রান? ০! দিনের শুরুতেই মাত্র ১৯ রানেই দুই উইকেট হারিয়ে বিপাকেই পড়েছিল ইংল্যান্ড। তবে জো রুট ও জনি বেয়ারস্টো ষষ্ঠ উইকেট জুটি চেষ্টা চালিয়ে যাচ্ছে বিপদ কাটিয়ে ওঠার। ২৩ ওভারে ইংল্যান্ডের রান ৫ উইকেট আরিয়ে ৯৩।

তবে সাকিবও যদি তাঁর স্পিন দিয়ে এগিয়ে আসেন তবে লিড নেওয়ার স্বপ্নটা পূরণ হতেই পারে বাংলাদেশের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ