মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৮
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে মুখ খুললেন ক্লেয়ার ফয় মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা পল অ্যালেন আর নেই আজ মহাসপ্তমীতে হবে দেবী দুর্গার চক্ষুদান স্পেনের ঘরের মাঠে ইংল্যান্ডের জয় ইসলামে খাদ্যে ভেজালের পরিণতি ব্লকচেইন প্রযুক্তি স্মার্টফোন আনছে এইচটিসি মেসেঞ্জারে আসছে আনসেন্ড অপশন

মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের

2 years ago , বিভাগ : খেলাধুলা,

mehedyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গতকালই মঈন আলী বাংলাদেশের অফস্পিনারদের খুব প্রশংসা করছিলেন। সেটা যে এভাবে ফলে যাবে সেটা কে জানত! দিনের খেলা শুরু হতে না হতেই বাংলাদেশি এক অফ সিনারের বলেই আউট হয়ে ফিরলেন। বাংলাদেশ-ইংল্যান্ড টেস্ট সিরিজটা অনুসরণ করলে স্পিনারটার নামও অনুমান করে ফেলার কথা। হ্যাঁ, মেহেদী হাসান মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের।

দিনের শুরুতেই দ্রুত রান নেওয়ার চেষ্টা করছিলেন। দ্রুত ৮ রান করে দুই অঙ্কে পৌঁছেও গেলেন। কিন্তু এরপরই ভুল করে ফেললেন, মিরাজকে সুইপ করতে গিয়ে বোল্ড আউট! দিনের ১২তম বলেই প্রথম সাফল্য বাংলাদেশের। ইংল্যান্ডের রান তখন ৬৪। একটু পরেই আবারও সাফল্য বাংলাদেশের। এবার তাইজুল ইসলামের হাত ধরে। তাইজুলের বলে শর্ট লেগে মুমিনুল হকের বলে ফিরলেন বেন স্টোকস। স্টোকসের রান? ০! দিনের শুরুতেই মাত্র ১৯ রানেই দুই উইকেট হারিয়ে বিপাকেই পড়েছিল ইংল্যান্ড। তবে জো রুট ও জনি বেয়ারস্টো ষষ্ঠ উইকেট জুটি চেষ্টা চালিয়ে যাচ্ছে বিপদ কাটিয়ে ওঠার। ২৩ ওভারে ইংল্যান্ডের রান ৫ উইকেট আরিয়ে ৯৩।

তবে সাকিবও যদি তাঁর স্পিন দিয়ে এগিয়ে আসেন তবে লিড নেওয়ার স্বপ্নটা পূরণ হতেই পারে বাংলাদেশের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ