বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৮
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের

2 years ago , বিভাগ : খেলাধুলা,

mehedyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গতকালই মঈন আলী বাংলাদেশের অফস্পিনারদের খুব প্রশংসা করছিলেন। সেটা যে এভাবে ফলে যাবে সেটা কে জানত! দিনের খেলা শুরু হতে না হতেই বাংলাদেশি এক অফ সিনারের বলেই আউট হয়ে ফিরলেন। বাংলাদেশ-ইংল্যান্ড টেস্ট সিরিজটা অনুসরণ করলে স্পিনারটার নামও অনুমান করে ফেলার কথা। হ্যাঁ, মেহেদী হাসান মিরাজের বলেই দিনের শুভ সূচনা হলো বাংলাদেশের।

দিনের শুরুতেই দ্রুত রান নেওয়ার চেষ্টা করছিলেন। দ্রুত ৮ রান করে দুই অঙ্কে পৌঁছেও গেলেন। কিন্তু এরপরই ভুল করে ফেললেন, মিরাজকে সুইপ করতে গিয়ে বোল্ড আউট! দিনের ১২তম বলেই প্রথম সাফল্য বাংলাদেশের। ইংল্যান্ডের রান তখন ৬৪। একটু পরেই আবারও সাফল্য বাংলাদেশের। এবার তাইজুল ইসলামের হাত ধরে। তাইজুলের বলে শর্ট লেগে মুমিনুল হকের বলে ফিরলেন বেন স্টোকস। স্টোকসের রান? ০! দিনের শুরুতেই মাত্র ১৯ রানেই দুই উইকেট হারিয়ে বিপাকেই পড়েছিল ইংল্যান্ড। তবে জো রুট ও জনি বেয়ারস্টো ষষ্ঠ উইকেট জুটি চেষ্টা চালিয়ে যাচ্ছে বিপদ কাটিয়ে ওঠার। ২৩ ওভারে ইংল্যান্ডের রান ৫ উইকেট আরিয়ে ৯৩।

তবে সাকিবও যদি তাঁর স্পিন দিয়ে এগিয়ে আসেন তবে লিড নেওয়ার স্বপ্নটা পূরণ হতেই পারে বাংলাদেশের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ