বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

মিরপুরে শিশু জুনায়েদ উদ্ধারে আবারো অভিযান শুরু

mirpur_22546 (1)
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: রাজধানীর মিরপুর কমার্স কলেজের পেছনের একটি স্যুয়ারেজ লাইনে পড়ে যাওয়া শিশু জুনায়েদ আহমেদ সাব্বিরকে উদ্ধারে আবারো অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার পর তারা এ উদ্ধার অভিযান শুরু করেন।
পুলিশ জানায়, স্যুয়ারেজ লাইনটি মিরপুর-১ এর রুপালি হাউজিংয়ের পাশ দিয়ে রূপনগর হাউজিং হয়ে তুরাগ নদীতে মিশেছে। স্যুয়ারেজ লাইনের প্রশস্ত তিন ফুট। শিশুটি পরিবারের সঙ্গে রুপালি হাউজিংয়ের একটি টিনশেড ঘরে থাকত। সে ওই লাইনে পড়ে গেছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। খেলতে বের হওয়ার পর তাকে খুঁজে না পেয়ে রাত সাড়ে ৯টার দিকে তার পরিবার বিষয়টি পুলিশকে জানায়। তারা বলছে, সে স্যুয়ারেজ লাইনে পড়ে গেছে।
শাহ আলী থানার ওসি আনোয়ার হোসেন বলেন, শিশুটি স্যুয়ারেজ লাইনে পড়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এমন কোনো প্রত্যক্ষদর্শীও পাওয়া যায়নি। তারপরও ফায়ার সার্ভিস খোঁজ করে দেখছে।
জুনায়েদ হোসেন সাব্বিরের বাবার নাম আমির হোসেন। তিনি লেগুনাচালক। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর। তারা রূপালী হাউজিং ৩ নাম্বার রোডের ৩৩ নাম্বার বাসায় ভাড়া থাকেন।
এর আগে গত ১৩ জুলাই বিকালে প্রতিবেশী এক শিশুর সঙ্গে খেলা করতে গিয়ে রাজধানীর মহাখালী বাস টার্মিনালের পাশে নর্দমায় পড়ে যায় শিশু সানজিদা খাতুন (৫)। পরের দিন তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ