রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫০
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

মিরপুরে ভাইব্রেন্ট’র শো-রুম উদ্বোধন

3 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বৃহস্পতিবার ইউএস-বাংলা ফুটওয়্যার ব্র্যান্ড “ভাইব্রেন্ট” এর পরিধি বিস্তারের ধারাবাহিকতায় ঢাকার জনবহুল এলাকা মিরপুর-১০ নম্বর গোলচত্তরে আধুনিক সকল সুযোগ-সুবিধা সম্পন্ন একটি শো-রুম উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং জনাব শেখ তানবীর তাপস, রেটেইল অপারেশন ম্যানেজার জনাব এস এম বেনজির সাকলাইন, জিএম-প্রকিউরমেন্ট জনাব মনোয়ার হোসেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ক্রিয়েটিভ ডাইরেক্টর জনাব মির্জা মুজাহিদ, জিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশন মোঃ কামরুল ইসলাম সহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

ইতিমধ্যে সারাদেশে ১১টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে।
ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। ভাইব্রেন্ট এর প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পন্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

মিরপুরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০% পর্যন্ত মূল্যছাড়। মিরপুর ভাইব্রেন্টে যোগাযোগ- ১০নং গোলচত্তর, মিরপুর, ঢাকা। ফোন- ০১৭১১৪০৬৮৮০।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ