মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৪
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

মিমি নতুন সম্পর্কে জড়ালেন !

file (5)মুক্তিনিউজ২৪.কম ডেক্স: মিডয়াতে প্রেম ভালোবাসা খুব একটা জটিল বিষয় না। আবার হরহামিশেই সেই খবর প্রচারও হয় সংবাদমাধ্যমে। ওপার টালিগঞ্জের নায়িকা মিমি চক্রবর্তী অভিনয়ের যায়গাটাকে বেশ শক্ত করেই নিয়েছেন। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম মিমির নতুন প্রেমের খবর প্রকাশ করেছেন।

সেখানে লেখা হয়েছে, আজকাল নাকি প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে, যশ দাশ-গুপ্তা ও মিমি চক্রবর্তীকে। টলিপাড়ার গুঞ্জন প্রেমে পড়েছেন যশ-মিমি। যদিও রাজেরই থাকছেন মিমি। কি বুঝলেন না! রিয়েল নয়, কথা হচ্ছে রিয়েল। বিরসা দাশ-গুপ্তের আগামী ছবিতে জুটি বাঁধছেন টেলি অভিনেতা যশ দাশ-গুপ্ত ও মিমি চক্রবর্তী। সম্প্রতি হয়ে গেল এই ছবির শুভমহরৎ।

ছবির নাম ও গল্প সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে শুধু মিমি–যশ নয়। এই সিনেমায় থাকছেন অঙ্কুশ ও নুসরৎ জানও। সৌজন্যে ভেঙ্কটেশ ফিল্ম। জানা গিয়েছে খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ