বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৭
দক্ষিণ আফ্রিকাকে সিরিজে ফেরালেন ক্লাসেন-ডুমিনি রিয়ালের টানা তৃতীয় জয় সেভিয়ার বিপক্ষে ম্যানইউয়ের ড্র ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মিমি নতুন সম্পর্কে জড়ালেন !

2 years ago , বিভাগ : বিনোদন,

file (5)মুক্তিনিউজ২৪.কম ডেক্স: মিডয়াতে প্রেম ভালোবাসা খুব একটা জটিল বিষয় না। আবার হরহামিশেই সেই খবর প্রচারও হয় সংবাদমাধ্যমে। ওপার টালিগঞ্জের নায়িকা মিমি চক্রবর্তী অভিনয়ের যায়গাটাকে বেশ শক্ত করেই নিয়েছেন। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম মিমির নতুন প্রেমের খবর প্রকাশ করেছেন।

সেখানে লেখা হয়েছে, আজকাল নাকি প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে, যশ দাশ-গুপ্তা ও মিমি চক্রবর্তীকে। টলিপাড়ার গুঞ্জন প্রেমে পড়েছেন যশ-মিমি। যদিও রাজেরই থাকছেন মিমি। কি বুঝলেন না! রিয়েল নয়, কথা হচ্ছে রিয়েল। বিরসা দাশ-গুপ্তের আগামী ছবিতে জুটি বাঁধছেন টেলি অভিনেতা যশ দাশ-গুপ্ত ও মিমি চক্রবর্তী। সম্প্রতি হয়ে গেল এই ছবির শুভমহরৎ।

ছবির নাম ও গল্প সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে শুধু মিমি–যশ নয়। এই সিনেমায় থাকছেন অঙ্কুশ ও নুসরৎ জানও। সৌজন্যে ভেঙ্কটেশ ফিল্ম। জানা গিয়েছে খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ