বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৯

মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ

মিডিয়ার ওপর ভীষণ চটেছেন কারিনা

mmm copyমুক্তিনিউজ২৪.কমডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। এ অভিনেত্রীর মা হওয়া নিয়ে বলিপাড়ায় অনেক গুঞ্জন শোনা যায়।
সব গুঞ্জন উড়িয়ে দিয়ে চলতি মাসের শুরুতে অভিনেতা সাইফ আলী খান জানান, ডিসেম্বরে প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন সাইফ-কারিনা দম্পতি।
এরপর থেকে সংবাদমাধ্যমে এ অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সংবাদ প্রকাশিত হতে থাকে। এর মধ্যে রয়েছে-তিনি মাতৃত্বকালীন ছুটিতে যাবেন। অক্টোবরের আগেই সব কাজ শেষ করবেন প্রভৃতি। এদিকে তাকে নিয়ে মিডিয়ায় প্রকাশিত এ ধরনের খবরে ভীষণ চটেছেন কারিনা।
ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমি গর্ভবতী, মৃত নই। আর মাতৃত্বকালীন ছুটি কী? সন্তান জন্ম দেওয়া পৃথিবীর সবচেয়ে স্বাভাবিক ব্যাপার। এ সময় মিডিয়ার উচিৎ আমাকে সহযোগিতা করা। এটিকে জাতীর জন্য ক্ষতিকর কোনো বিষয় হিসেবে দেখানো বন্ধ করুন। আমরা ২০১৬ সালে বসবাস করছি, ১৮০০ সালে নয়। এখন মিডিয়া যেভাবে ব্যবহার করছে এবং গুঞ্জন ছড়াচ্ছে তার চেয়ে ওই সময় মানুষ সম্ভবত আরো বেশি সভ্য ছিল।
তিনি আরো বলেন, আমি খুবই বিরক্ত, মানুষ আমার মা হওয়ার বিষয়টি এমনভাবে মনে করছে যেন আমি মৃত অথবা অন্য কিছু। আমি সবাইকে বলতে চাই, বিয়ে এবং পরিবারের সঙ্গে আমার ক্যারিয়ারের কোনো সম্পর্ক নেই।
বর্তমানে প্রায় আঠারোটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত আছেন কারিনা কাপুর। আগামী মাসগুলোতে তিনি এ ব্র্যান্ডগুলোর ফটোশুট এবং ক্যাম্পেইনে যোগ দিবেন বলে জানা গেছে।এবিনিউজ
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ