বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৩
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

মায়ের সঙ্গে প্রথম শুটিং দেখল জয়

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি আবদুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। শুটিংয়ের অভিজ্ঞতা ও অন্যান্য বিষয় নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা  বলেছেন  অপু।

এনটিভি অনলাইন : দীর্ঘদিন পর ছবির শুটিং করলেন। অভিনয়ে  কোনো জড়তা কাজ করেছিল কি?

অপু বিশ্বাস :  এটা ঠিক, অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করেছি। কিন্তু কোনো জড়তা কাজ করেনি। ক্যামেরার সামনে সব সময় আমি ফ্রেন্ডলি। ছবিতে আমার কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল। সেটা শেষ করেছি।

এনটিভি অনলাইন :  ছবির শুটিং শাকিব খানের  পুবাইলের শুটিং হাউস  জান্নাতে করেছিলেন। শুনেছি, শুটিংয়ে ছেলে আব্রাম খান জয় আপনার সঙ্গেই ছিল?

অপু বিশ্বাস :  এর আগে কোনো শুটিংয়ে আব্রামকে কখনো নিয়ে যাওয়া হয়নি। এবারই প্রথম নিয়ে গিয়েছি। কারণ, এটা শাকিবের বাড়ি। আমার আলাদা রুম আছে সেখানে।

বিশ্রাম নিতে পারি। কিছু খেতে ইচ্ছে করলে নিজে রান্না করে খেতে পারি। আব্রাম খুব মজা করে সেখানে  ছিল। বাবার বিছানায় ঘুমিয়েছে। আমিও নিশ্চিন্তে শুটিং করেছি।

এনটিভি অনলাইন : ছেলে আব্রাম খান জয়কে আদর করে আপনারা অন্য কোনো নামে ডাকেন কি?

অপু বিশ্বাস : শাকিব আব্রামকে আবরার বলে ডাকে। আমি কখনো আব্রাম, আবার কখনো জয় বলে ডাকি। আমার নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম আব্রাম আমি রেখেছি। যদি আমার মেয়ে হতো, তাহলে হয়তো শাকিবের নামের সঙ্গে মিল রেখে নাম রাখতাম।

এনটিভি অনলাইন :  নতুন ছবিতে অভিনয়ের খবর আছে কি?

অপু বিশ্বাস : বেশ কিছু ছবিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছি। অভিনয় করার জন্য প্রস্তুত হচ্ছি। নিয়মিত জিম করছি। ডায়েট করছি। এর মধ্যে আমার তিন কেজি ওজন কমেছে। সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ