মঙ্গলবার,১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৬
২০২৫ সালের মধ্যেই ঢাকা-বরিশাল রেল সংযোগ’ নাটোরে ৩০ মিনিটের শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ছাতকে ইউপি উপ-নির্বাচনে নৌকার প্রচারপত্র বিতরণ প্রেমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সবিতা ছাতকের জাউয়ায় র‌্যাবের হাতে দু’মাদক বিক্রেতা আটক পান চাষে লাভবান পলাশবাড়ীরর কৃষক আমিরাতের সঙ্গে চারটি সমঝোতা স্মারক সই, বড় বিনিয়োগ আশা

মাহাথির মোহাম্মদ হাসপাতালে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে গত শুক্রবার মধ্যরাতে কুয়ালালামপুরে অবস্থিত ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার বিবৃতিতে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট জানায়, বুকে সংক্রমণের ফলে সৃষ্ট ঘন ঘন কাশির জন্য তাকে হাসপাতালের সাধারণ ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে কয়েক দিন ধরে চিকিৎসা ও বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে।
বর্তমান প্রধানমন্ত্রী নাজিব রাজাকের প্রতি রুষ্ট হয়ে গত মাসে আগামী সাধারণ নির্বাচনে বিরোধী দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হওয়ার ঘোষণা দেন ৯২ বছর বয়সী এই ঝানু রাজনীতিবিদ। ২২ বছর ক্ষমতায় থাকা আধুনিক মালয়েশিয়ার রূপকার মাহাথির মোহাম্মদ যদি আগামী নির্বাচনে জয়ী হন, তা হলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী। ১৯৮৯ ও ২০০৭ সালে তার দুদফা বাইপাস সার্জারি করা হয়েছিল।
আপনার মতামত লিখুন

Uncategorized,আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ