মঙ্গলবার,২১শে আগস্ট, ২০১৮ ইং,৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১২
কাল চাঁদপুরের ৪০ গ্রামে পবিত্র ঈদুল আজহা কাল ফরিদপুরের ১০ গ্রামে ঈদ ঈদের জামাত ঘিরে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ‘সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়তে পারে’ বড়পুকুরিয়া খনির এমডি হলেন ফজলুর রহমান কেরলের পাশে পশ্চিমবঙ্গ: ১০ কোটি টাকা ত্রাণ ঘোষণা সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে অনুমতি লাগবে

মাহাথির মোহাম্মদ হাসপাতালে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে গত শুক্রবার মধ্যরাতে কুয়ালালামপুরে অবস্থিত ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার বিবৃতিতে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট জানায়, বুকে সংক্রমণের ফলে সৃষ্ট ঘন ঘন কাশির জন্য তাকে হাসপাতালের সাধারণ ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে কয়েক দিন ধরে চিকিৎসা ও বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে।
বর্তমান প্রধানমন্ত্রী নাজিব রাজাকের প্রতি রুষ্ট হয়ে গত মাসে আগামী সাধারণ নির্বাচনে বিরোধী দল থেকে প্রধানমন্ত্রী প্রার্থী হওয়ার ঘোষণা দেন ৯২ বছর বয়সী এই ঝানু রাজনীতিবিদ। ২২ বছর ক্ষমতায় থাকা আধুনিক মালয়েশিয়ার রূপকার মাহাথির মোহাম্মদ যদি আগামী নির্বাচনে জয়ী হন, তা হলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী। ১৯৮৯ ও ২০০৭ সালে তার দুদফা বাইপাস সার্জারি করা হয়েছিল।
আপনার মতামত লিখুন

Uncategorized,আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ