বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০১৯ ইং-৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২০
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

মাশরাফি ভাইয়ের কৌশল অবলম্বন করেছি: তামিম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিজেকে নতুন করে চিনিয়েছেন তামিম ইকবাল। মিরপুরে তার ইনিংসটাকে কি বলা যায়- ঝড় নাকি তাণ্ডব? আসলে এমন ইনিংস সব বিশেষণের ঊর্ধ্বে। বলেছিলেন, বিপিএলের ফাইনালে ক্যারিয়ার সেরা ইনিংস খেলতে চান। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে অবিশ্বাস্য এক সেঞ্চুরি করে, সেই প্রতিশ্রুতি পূরণ করেছেন।

ম্যাচ শেষে শুক্রবার সংবাদ সম্মেলনে তামিম বলেন, ‘ম্যাচ শুরুর আগে টেনশনে ছিলাম। আমি মাশরাফি ভাইয়ের কৌশল অবলম্বন করেছি। মাশরাফি ভাইয়ের মনে কি আছে আমি জানি না। তবে উনি সব সময়ই বলেন আমি জিতব আমি জিতব। উনার থেকেই কপি করা। টুর্নামেন্ট শুরুর দিন থেকেই আমার বিশ্বাস ছিল আমরা জিতবো। আমি নিজেও বিশ্বাস করতে পারতেছি না, কেমন করে এমন একটা ইনিংস খেললাম। তবে আমি খুবই পজিটিভ ছিলাম।

অন্যদিকে ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব বলেন, ‘আমাদের কিছু ভুলের কারণে ম্যাচটা হেরেছি। ভালো শুরু করার পরও তা ধরে রাখতে পারিনি। এখান থেকেই শিক্ষা নিয়ে ভবিষ্যতে যেন আরও ভালো করতে পারি সেই দিকেই মনোযোগী হতে হবে।’

বিপিএল শেষে এবার শুরু নিউজিল্যান্ড সফরের প্রস্তুতি। সাকিব, তামিম, রুবেলসহ বাকি ক্রিকেটাররা শনিবার নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ