বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৩
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

মাশরাফির নেতৃত্বে বিপিএলে খেলবেন আশরাফুল

2 years ago , বিভাগ : খেলাধুলা,

500x35_32922মুক্তিনিউজ24.কম ডেস্ক: চলতি বছরের বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অনুষ্ঠিতব্য চতুর্থ আসরে বর্তমান চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে পারেন মোহাম্মদ আশরাফুল। গত বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরবর্তী আসরের পরিকল্পনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘লাইভ’এ হাজির ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল ও কোচ-ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

এসময় খালেদ মাসুদ পাইলট বলেন, আমরা অবশ্যই তাকে(আশরাফুল) চাই। সুযোগ থাকলে তাকে দলে নেব। তাছাড়া কুমিল্লারই ছেলে আশরাফুল। কিন্তু সেটা এখনই হচ্ছে না। বিপিএলে এখনই তার খেলা হচ্ছে না। সবকিছু ঠিক হলে আমরা তাকে দলে নেওয়ার ব্যাপারে চেষ্টা করবো।

নাফিসা কামালও আশরাফুলকে দলে ভেড়ানোর ব্যাপারে পাইলটের সাথে একমত। নাফিসা কামাল, আমরা তার অনেক বড় ভক্ত। তাকে অবশ্যই দলে চাইব।

এই বিপিএলে ম্যাচ পাতানোর অভিযোগেই ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। সবমিলিয়ে ৫ বছর। চলতি বছরের গেল আগস্টের ২৬ তারিখে নিষেধাজ্ঞা কাটিয়ে এখন ঘরোয়া ক্রিকেটে ফেরার অপেক্ষায় তিনি। তবে, আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরও ২ বছর অপেক্ষা করতে হবে তার। আগামী ২৫ সেপ্টেম্বর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে তার পেশাদার ক্রিকেটে ফেরার সংবাদ পাওয়ার দিনেই প্রথমবারের মত বাবা হয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ