বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৩

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

মাশরাফির নেতৃত্বে বিপিএলে খেলবেন আশরাফুল

500x35_32922মুক্তিনিউজ24.কম ডেস্ক: চলতি বছরের বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অনুষ্ঠিতব্য চতুর্থ আসরে বর্তমান চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে পারেন মোহাম্মদ আশরাফুল। গত বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরবর্তী আসরের পরিকল্পনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘লাইভ’এ হাজির ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল ও কোচ-ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

এসময় খালেদ মাসুদ পাইলট বলেন, আমরা অবশ্যই তাকে(আশরাফুল) চাই। সুযোগ থাকলে তাকে দলে নেব। তাছাড়া কুমিল্লারই ছেলে আশরাফুল। কিন্তু সেটা এখনই হচ্ছে না। বিপিএলে এখনই তার খেলা হচ্ছে না। সবকিছু ঠিক হলে আমরা তাকে দলে নেওয়ার ব্যাপারে চেষ্টা করবো।

নাফিসা কামালও আশরাফুলকে দলে ভেড়ানোর ব্যাপারে পাইলটের সাথে একমত। নাফিসা কামাল, আমরা তার অনেক বড় ভক্ত। তাকে অবশ্যই দলে চাইব।

এই বিপিএলে ম্যাচ পাতানোর অভিযোগেই ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। সবমিলিয়ে ৫ বছর। চলতি বছরের গেল আগস্টের ২৬ তারিখে নিষেধাজ্ঞা কাটিয়ে এখন ঘরোয়া ক্রিকেটে ফেরার অপেক্ষায় তিনি। তবে, আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরও ২ বছর অপেক্ষা করতে হবে তার। আগামী ২৫ সেপ্টেম্বর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে তার পেশাদার ক্রিকেটে ফেরার সংবাদ পাওয়ার দিনেই প্রথমবারের মত বাবা হয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ