সোমবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫

বন্যার্তদের ত্রাণ দিতে মানিকগঞ্জে আসছেন সাকিব নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন ফেনীতে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত চিরসবুজ নায়ক জাফর ইকবালের জন্মদিন আজ কাশ্মীরে গুলিতে ৩ বিচ্ছিন্নতাবাদী নিহত এবার ট্রাম্পের নতুন ভ্রমণ নিষেধাজ্ঞায় উত্তর কোরিয়াসহ ৩ দেশ ওয়ানডে সিরিজ ভারতের

মালয়েশিয়ায় নৌকাডুবি: নিহত ৮, নিখোঁজ ২০

3_23108                                         মুক্তিনিউজ২৪.কম ডেক্স:   মালয়েশিয়ার উপকূলীয় রক্ষীরা সোমবার জানিয়েছে, দেশটির দক্ষিণাঞ্চলীয় রাজ্য জোহোরের উপকূলের অদূরে একটি নৌকাডুবির ঘটনায় ৮ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ২০ জন নিখোঁজ রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, নৌকাটিতে ৬২ জন ইন্দোনেশীয় নাগরিক ছিল। তারা অবৈধ অভিবাসী বলে ধারণা করা হচ্ছে। শনিবার রাতে শক্তিশালী ¯্রােতের তোড়ে নৌকাটি ডুবে যায়।

এক উপকূলরক্ষী বার্তা সংস্থা এএফপি’কে বলেন, এই ঘটনায় এ পর্যন্ত নৌকাটির ৩৪ যাত্রীকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের সন্ধানে তল্লাশী চালানো হচ্ছে।

উদ্ধারকৃতদের রাজ্যের অভিবাসন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। ইংরেজি দৈনিক দ্য স্টার অভিবাসন বিভাগের এক কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে, ইন্দোনেশীয় যাত্রীরা বাড়ি ফিরছিল বলে ধারণা করা হচ্ছে। কর্মকর্তারা আরো জানান, উদ্ধারকৃতদের কাছে বৈধ কাগজ নেই।এবিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ