মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪১
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

2 years ago , বিভাগ : সারাদেশ,

download (2)মুক্তিনিউজ২৪ডেস্ক:  মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীসহ ৩জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১৫ জন। আজ শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়ার বাসস্ট্যান্ড ও মূলজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-স্থানীয় মহাদেবপুর ও উথলী কাতরাসিন গ্রামের রাজিবুল হাসান (২৮) ও আলমগীর শরীফ (৩০)। এরা সম্পর্কে শ্যালক-দুলাভাই। অপরজনের পরিচয় জানা যায় নি।
পুলিশ জানায়, সকাল সাড়ে ৮টার দিকে শিবালয় উপজেলার টেপড়া বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী পুর্বাশা পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজিবুল হাসান ও আলমগীর শরীফ নিহত হন।
এছাড়া সকাল সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় পাটুরিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী নবীনবরণ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে  যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি (৪০) নিহত হন। আহত হয়েছেন বাসের অন্তত ১৫ যাত্রী। এদের মধ্যে ১৩ জনকে  সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ