বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৯
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে চাকরির সুযোগ

photo-1473243255মুক্তিনিউজ24.কম ডেস্ক:  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তিন ধরনের পদে ৪৪ নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে :

কম্পিউটার অপারেটর

পদটিতে নিয়োগ দেওয়া হবে একজন। ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক ডিগ্রিধারী ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৮ হাজার ৬০০ টাকা।

হিসাবরক্ষক

হিসাবরক্ষক পদে নিয়োগ পাবেন একজন। ব্যবসায় শিক্ষা থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণিতে স্নাতক ডিগ্রিধারী ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৮ হাজার ৬০০ টাকা।

অফিস সহকারী

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৭ হাজার ৩৪৫ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত উপায়ে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৯ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ