শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৩

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

মাধবপুরে ট্রেন লাইনচ্যুত ॥ ৬ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

habiganj-train-pic_02-2

 

আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি
মাধবপুর উপজেলার শাহজীবাজারে সিমেন্ট বোঝাই ট্রেনের দু’টি বগি লাইনচ্যুৎ হয়েছে। বৃহস্পতিবার ৃহস্পতিবার ভোর ৬ টার দিকে বগি দু’টি লাইনচ্যুৎ হয়ে পড়লে সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের মাস্টার মোঃ মোয়াজ্জুল হক জানান, সিমেন্ট বোঝাই ট্রেনটি সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল। ট্রেনটি শাহজীবাজার রেলওয়ে স্টেশনের নিটক পৌছলে এর দু’টি বগি লাইনচ্যুৎ হয়ে পড়ে। এতে রেল সড়কের ব্যাপক ক্ষতি হয়।

খবর পেয়ে আখাউড়া থেকে রিলিফ ট্রেন গিয়ে লাইনচ্যুত বগি উদ্ধার করে। ক্ষতি হওয়া লাইন মেরামত করা হলে ৬ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এ সময়, ঢাকাগ্রামী কালনী এক্সপ্রেস ট্রেন শায়েস্তাগঞ্জে এবং জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গলে আটকা পড়ে।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ