শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৩

আকর্ষণীয় পদে ইসলামী ব্যাংকে কাজের সুযোগ ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত?

মাদ্রাসা নির্মাণে অনুমতি লাগবে: খাদ্যমন্ত্রী

index_22960                                             মুক্তিনিউজ২৪.কম ডেক্স:   খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, স্কুল- কলেজ নির্মাণে যদি অনুমতি নিতে হয় তাহলে মাদ্রাসা নির্মাণের ক্ষেত্রেও অনুমতি নিতে হবে।

আজ রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত এক গোলটেবিল বৈঠকে তিনি মাদ্রাসা প্রতিষ্ঠার ক্ষেত্রে নীতিমালা তৈরি করতে সরকারের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান ও মাওলানা ফরিদউদ্দিন মাসুউদ।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘আদালত থেকে সন্ত্রাস দমন মামলায় অবশ্যই অনুমতি লাগবে স্বরাষ্ট্রমন্ত্রীর। বছরের পর বছর লেগে যাচ্ছে অনুমতি হচ্ছে না। জঙ্গিদের বিচার হচ্ছে না। প্রশাসনের বিভিন্ন জায়গায় স্বাধীনতার বিরোধী শক্তি এখনো আছে।’

ইসলামী চিন্তাবিদ মাওলানা ফরিদউদ্দিন মাসউদ বলেন, ‘জেএমবি এবং আনসারউল্লাহ বাংলা টিম এখন আন্ডারগ্রাউন্ডেরও সুযোগ নিচ্ছে, আবার প্রকাশ্যেও সুযোগ নিচ্ছে। এদের নিষিদ্ধ করা হলে প্রকাশ্যে সুযোগ নেয়াটা বন্ধ হবে।’এবিনিউজ

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ