শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৯
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

মাদক ব্যবসা: স্বামী-স্ত্রীকে ৮ মাস করে কারাদণ্ড

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপায় ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে আট মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিতরা হলো, স্থানীয় রামচন্দ্রপুর গ্রামের মৃত চাঁদ আলী জোয়ারদারের ছেলে আইয়ুব আলী জোয়ারদার ও তার স্ত্রী পারভিন আক্তার। রবিবার সকালে শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি এ দণ্ডাদেশ প্রদান করেন।

ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনস্পেকটর রাসেল আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে শৈলকুপা উপজেলার রামচন্দ্রপুর গ্রামে মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ ওই দুইজনকে আটক করা হয়। পরে আদালত বসিয়ে দুইজনকেই ৮ মাস করে কারাদণ্ড প্রদান করা হয়।
শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি জানান, আইয়ুব আলী জোয়ারদার দম্পতি দীর্ঘদিন ধরে রামচন্দ্রপুর এলাকায় জমজমাট মাদকের ব্যবসা করে আসছিলো।
আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ