বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৯

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

মাদক ব্যবসায়ী বাবু আবারো পুলিশের খাচায়!

kaligonj-arrest-pic

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
জেল থেকে বেরিয়ে পুনরায় মাদক ব্যবসা করার সময় ১০ পিচ ইয়াবাসহ ফাইজুর রহমান বাবু নামের এক মাদক স¤্রাটকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে বারবাজার এলাকার গোড়ার মসজিদ রোড থেকে তাকে গ্রেফতার করেন বারবাজার ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম। সে মিঠাপুকুর গ্রামের জসিউর রহমান ফিল্ডম্যানের ছেলে।
থানা পুলিশ জানায়, ফাইজুর রহমান বাবু বারবাজারের চিহিৃত মাদক স¤্রাট। দীর্ঘদিন ধরে সে বারবাজারের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। তার নামে থানায় একাধিক মাদকের মামলা ও ওয়ারেন্ট রয়েছে। সম্প্রতি সে জেল থেকে বের হয়ে পুনরায় মাদক ব্যবসায় শুরু করে। পুলিশ খবর পেয়ে সোমবার রাতে ১০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী ফাইজুর রহমান বাবু কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তাকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ