রবিবার,২১শে অক্টোবর, ২০১৮ ইং,৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৭
আমরা আধুনিক প্রযুক্তির যুগে প্রবেশ করছি : প্রধানমন্ত্রী ক্যাম্পাসের প্রিয়মুখ প্রত্যয়ী মাঈশা সকালে মধু খেলে ওজন কমে! মৌসুমী ঝড়ের কবলে ইয়েমেন : নিহত ১১, নিখোঁজ ২৫ শচিনকে বন্ধু লারার চমক আজ রাষ্ট্রপতি জেনেভা যাচ্ছেন রাইড শেয়ারিংয়ে সবচেয়ে বড় বিনিয়োগ ‘সহজের’

মাদক নির্মূলে ফায়ারিং স্কোয়াড সমর্থন মন্ত্রীর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাদকের থাবা থেকে দেশ ও জাতি রক্ষায় ফায়ারিং স্কোয়াডের দাবি জানালেন মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। মাদকসেবী ও মাদক বিক্রেতাদের প্রকাশ্যে মেরে ফেলা উচিত বলে তিনি অভিমত দেন। গতকাল বৃহস্পতিবার দিনাজপুরে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দিনাজপুরের আমবাড়ী কলেজ মাঠে গতকাল মাদকবিরোধী সমাবেশ আয়োজন করা হয়েছিল। মাদক অপরাধ দমন ও মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ সমাবেশের আয়োজন করে।

মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার বলেন, ‘মাদক আমাদের দেশে এখন সবচেয়ে বড় সমস্যা। এই সমস্যা নিরসনে প্রশাসনকে আরো কঠোর অবস্থান নিতে হবে। সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখানোর কথা বলেছে। কিন্তু বিরোধী দল সব সময় বিচারবর্হিভূত হত্যাকাণ্ডের কথা বলে মাদক বিক্রেতা ও মাদকসেবীদের উৎসাহিত করছে। মাদকের করাল গ্রাসে ধ্বংস হচ্ছে দেশ ও জাতি, বাধাগ্রস্ত হচ্ছে দেশের উন্নয়ন। তাই মাদকসেবী ও মাদক বিক্রেতাদের প্রকাশ্য ফায়ারিং স্কোয়াডে মেরে ফেলা উচিত।’ তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ধারা শুরু হয়েছে, তা কেউ আটকাতে পারবে না। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অবশ্যই মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। কালের কণ্ঠ

সমাবেশে বিশেষ অতিথি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জামাল উদ্দীন আহমেদ বলেন, বাংলাদেশ প্রতিদিনই পরিবর্তিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত। উন্নয়নশীল দেশের তালিকায় যাওয়ার পথকে বাধাগ্রস্ত করছে এই মাদক। তাই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ