শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৪
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

মাত্র সাড়ে ১২ হাজার টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আমেরিকার ব্র্যান্ড আই লাইফ নববর্ষে সব চাইতে কম দামে ল্যাপটপ দিচ্ছে। জানুয়ারি মাসে ১৫,৫০০ টাকার জেড এয়ার প্রও ল্যাপটপটি মাত্র ১২,৫০০ টাকায় পাওয়া যাবে। অফারটি শুধু মাত্র অনুমোদিত অনলাইন শপে পাওয়া যাবে।

১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। জেনুইন উইন্ডোজ থাকায় ব্যাবহার কারী অসাধারণ পারফর্মেন্স পাবেন।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্তর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! বিস্তারিত জানতে  ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়া অনলাইনে কেনার জন্য ভিজিট করুন ।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ