বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২২
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

মহাসড়কে গাড়ির ধাক্কায় প্রাণ গেল নারীর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে মিরসরাইয়ের সুফিয়া রাস্তার মাথা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম রাশেদা আক্তার (৩৮)। তিনি মিরসরাই উপজেলার মিঠানলা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের মধ্যপ্রাচ্যপ্রবাসী মো. আমির হোসেনের স্ত্রী। তাঁর ৫ ও ৮ বছর বয়সী দুটি ছেলে রয়েছে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী রাশেদা আক্তারের আত্মীয় মো. মইন উদ্দিন বলেন, ‘সকালে আমার মামি এক আত্মীয়র বাড়ি থেকে বের হয়ে স্থানীয় এক কবিরাজের কাছে যাচ্ছিলেন। সুফিয়া রাস্তার মাথায় মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি প্রাইভেট কার তাঁকে ধাক্কা দেয়। গাড়িটি দ্রুতগতিতে চলছিল। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।’

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহফুজুল আলম প্রথম আলোকে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছাই। ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গাড়ি নিয়ে চালক পালিয়ে গেছেন। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।’সূত্র: প্রথমআলো

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ