শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০২
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

মশিউরের মুক্তির দাবিতে ক্লাসে তালা দিলেন ঢাবি শিক্ষার্থীরা

8 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কোটা সংস্কার আন্দোলনের সময় মামলায় আটক সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমানের মুক্তির দাবিতে ক্লাসে তালা ঝুলিয়ে দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীরা।

বুধবার ক্লাস শুরুর আগে সামাজিক বিজ্ঞান অনুষদের দ্বিতীয় তলার শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। মশিউর বিভাগটির দ্বিতীয় বর্ষের ছাত্র।

শিক্ষার্থীরা বলেন, মিথ্যা মামলা দিয়ে মশিউরকে নির্যাতন করা হচ্ছে। উপচার্যের বাসায় হামলার ঘটনায় মশিউরকে দুই দিন রিমান্ড দিয়েছে আদালত। অথচ ঘটনার দিন ৮ এপ্রিল মশিউর সেখানে ছিলেন না। মিথ্যা মামলা দিয়ে তাকে নির্যাতন করা হচ্ছে।

মশিউরকে ছাড়া ক্লাস-পরীক্ষা বর্জন ও কর্মসূচি অব্যাহত থাকবে। মশিউর মুক্তি না পাওয়া পর্যন্ত চলবে বলে শিক্ষার্থীরা জানান। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ