সোমবার,১০ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৬
লালমনিরহাটে ১৬ সংসদ প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন পিরোজপুরে গলায় ফাঁস দেয়া অনার্স পড়ুয়া ছাত্রের রহশ্যজনক মৃত্যু : লাশ উদ্ধার ডোমারে সংসদ নির্বাচন উপলক্ষ্যে আনসার ও ভিডিপি’র বিশেষ ব্রিফিং। ফুলবাড়ীতে আন্তর্জাতিক দলিত জনগোষ্ঠির আবাসন সমস্য নিরসনে মানববন্ধন অনুষ্ঠিত॥ পালিত হচ্ছে জাতীয় ভ্যাট দিবস বিশ্বনাথ মুক্ত দিবস আজ পালিত হচ্ছে বিশ্ব মানবাধিকার দিবস

মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সরকারের ভারপ্রাপ্ত সচিব, সচিব, সিনিয়র সচিব, মন্ত্রিপরিষদসচিব, উপমন্ত্রী, প্রতিমন্ত্রী এবং মন্ত্রীরা মোবাইল ফোনসেট কেনার জন্য ৭৫ হাজার টাকা করে পাবেন। ‘সরকারি টেলিফোন, সেলুলার, ফ্যাক্স ও ইন্টারনেট নীতিমালা, ২০১৮’-এর খসড়া আনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদের সভায় এই প্রস্তাব অনুমোদন পেয়েছে। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

সচিব বলেন, মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও সচিব পদ মর্যাদার কর্মকর্তাদের মোবাইল ফোনের দাম ৬০ হাজার টাকা বাড়ানো হয়েছে। এসব কর্মকর্তাদের জন্য মোবাইল ফোনের বিলও থাকবে আনলিমিটেড। একইসঙ্গে যুগ্ম-সচিব পদ মর্যাদার কর্মকর্তাদের মোবাইল ফোনের বিল ৬০০ টাকা থেকে বৃদ্ধি করে ১ হাজার ৫শ টাকা করা হয়েছে।

এ ছাড়া আজকের মন্ত্রিসভায় ‘হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট আইন ২০১৭’ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে। আইনটি ১৯৭৫ সালে করা হয়েছিল। এটিকে বাংলায় রুপান্তর করা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ