বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২০
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

মঠবাড়িয়ায় আটটি চোরাই গরুসহ চোর আটক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পিরোজপুরের মঠবাড়িয়ায় কৃষকের চুরি হওয়া আটটি গরুসহ মানোয়ার ঘরামি (৬০) নামে এক গরু চোরকে আটক করেছে পুলিশ। জেলার নাজিরপুর উপজেলার দিঘিরজান গরুর হাটে চোরাই গরুগুলো বিক্রয়কালে তাকে আটক করা হয়। এ সময় আটটি গরু উদ্ধার করে পুলিশ। পরে নাজিরপুর থানা পুলিশ গরুসহ ওই চোরকে আজ বুধবার মঠবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আটককৃত গরু চোর মানোয়ার ঘরামী নাজিরপুর উপজেলার চালিতাবুনিয়া গ্রামের জবেদ আলী ঘরামির ছেলে।

পুলিশ জানায়, গত রবিবার গভীর রাতে মঠবাড়িয়া উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামের কৃষক এস্কান্দার আলী পাহলানের গোয়াল থেকে পাঁচটি ও একই গ্রামের মাসুদ হাওলাদারের গোয়াল ঘর থেকে তিনটি আটটি গরু সংঘবদ্ধ চোরের দল চুরি করে নিয়ে যায়। পরে ভুক্তভোগি দুই কৃষক পরিবারের লোকজনকে নিয়ে বিভিন্ন গরুর বাজারে খোঁজাখোজি করেন। পরে মঙ্গলবার নাজিরপুরের দিঘিরজান গরুর বাজারের ইজারাদার লোকমান হাকিম হিরো ও নিজামের সহায়তায় ওই বাজার থেকে গরুগুলোসহ গরু চোর মানোয়ার ঘরামীকে আটক করে নাজিরপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল হতে গরুসহ তাকে আটক করে। পরে আজ বুধবার নাজিরপুর থানা পুলিশ মঠবাড়িয়া থানা পুলিশের কাছে চোরসহ গরু হস্তান্তর করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মঠবাড়িয়া থনার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ঘটনায় অভিযুক্ত মনোয়ারের বিরুদ্ধে ভুক্তভোগি কৃষক মঠবাড়িয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ