সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৯
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

মঙ্গলবার থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় দিনাজপুর শিক্ষা বোর্ডে ২ লক্ষাধিক পরীক্ষার্থী

dinajpurboardsign_bg20151107203549দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে মঙ্গলবার থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় ২ লক্ষ ২০ হাজার ৬০৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।
দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তোফাজ্জুর রহমান জানান, মঙ্গলবার থেকে শুরু হওয়া এবছরের জেএসসি পরীক্ষায় রংপুর বিভাগের ৮টি জেলার ৩ হাজার ১৫৩টি বিদ্যালয়ের ২ লাখ ২০ হাজার ৬০৭ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন। এর মধ্যে ১ লাখ ১৪ হাজার ১৪৮ জন ছাত্রী ও ১ লাখ ৬ হাজার ৪৬৬ জন ছাত্র। নিয়মিত পরীক্ষার্থী হিসেবে ২ লাখ ১০ হাজার ১৩ জন ও অনিয়মিত পরীক্ষার্থী হিসেবে ১০ হাজার ৫৯৪ জন ২৫০টি কেন্দ্রে জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।
রংপুর জেলার ৪৫টি কেন্দ্রে ৩৯ হাজার ৫১৬ জন, গাইবান্ধায় ৩৫টি কেন্দ্রে ২৯ হাজার ১২৫ জন, নীলফামারীর ২২টি কেন্দ্রে ২৬ হাজার ৬২৩ জন, কুড়িগ্রামের ৩২টি কেন্দ্রে ২৪ হাজার ৯৫৭ জন, লালমনিরহাটের ১৬টি কেন্দ্রে ১৯ হাজার ৮৩০ জন, দিনাজপুরের ৫৬টি কেন্দ্রে ৪২ হাজার ৮৪৮ জন, ঠাকুরগাঁওয়ের ২২টি কেন্দ্রে ২১ হাজার ৮৪৪ জন এবং পঞ্চগড় জেলার ২২টি কেন্দ্রে ১৫ হাজার ৮৬৪ জন পরীক্ষার্থী জেএসসি পরীক্ষায় অংশ নিবেন।
পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তোফাজ্জুর রহমান জানান, শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ