বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৫
রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাবেন আগামীকাল ফাহিমকে ছেড়ে দেওয়া হয়েছে বিশ্ববাজারে এভেঞ্জার্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে স্বপ্নজাল পার্বতীপুরে বোরো ধানের বাম্পার ফলনের সম্পাবনা ॥ কৃষকের মুখে হাসি ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ

ভূঞাপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

কে এম মিঠু, গোপালপুর প্রতিনিধি :
টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোপালপুর-ভূঞাপুর (টাঙ্গাইল-২) আসনে আওয়ামীলীগের মনোনয়নে প্রত্যাশী ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু ভূঞাপুর উপজেলার চরাঞ্চলের বন্যায় তিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।
গতকাল শনিবার দিন ব্যাপী ভূঞাপুর উপজেলার অর্জূনা ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের প্রায় ৫ শতাধিক বন্যায় তিগ্রস্থ পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করেন।
ত্রাণ বিতরণ শেষে অর্জূনা ইউনিয়নের তালতলা এবং শুশুয়ার গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের আয়োজনে জনসভায় বক্তব্য রাখেন। এ সময় তিনি নিজস্ব তহবিল থেকে অর্জূনা ইউনিয়নের তালতলা গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ২০টি পরিবারকে ২০ হাজার টাকা, ২০টি টিউবওয়েল, তালতলা নুরানীয়া মাদরাসায় নগদ ১০ হাজার টাকা, শুশুয়া গ্রামে ৩০টি টিউবওয়েল এবং গোবিন্দপুর আওয়ামীলীগ অফিস ঘর নির্মাণের প্রতিশ্রুতি দেন। উক্ত ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন গোপালপুরের ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন (আয়নাল মেম্বার), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম প্রমুখসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ