শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৪
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ভুলভ্রান্তি কাটিয়ে সেরাটুকু দিয়ে কাজ করব

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সত্যি কথা কি, প্রথম সিজনে আমাদের কিছু ভুলভ্রান্তি ছিল। কার্টুন স্ট্রিপ থেকে ভিডিও নির্মাণ করার ঘটনা আগে ঘটেছে কি না, জানা নেই। তাই সবকিছু মিলিয়ে একটু সাবধানে এগোতে হচ্ছে আমাদের। তা ছাড়া এটা ঈদের সময় অনলাইনে প্রকাশ পাওয়ায় মানুষ এত নাটকের ভিড়ে দেখার সুযোগ কম পেয়েছে।

সিজন ২-এর প্রস্তুতি নিচ্ছেন?
হ্যাঁ, আমরা সবাই মিলে সে রকম প্রস্তুতি নিচ্ছি। ভুলভ্রান্তি কাটিয়ে সেরাটুকু দিয়ে কাজ করব। আশা করছি, সবাই বেশ পছন্দ করবেন।

আপনার নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আলো’র শুটিং তো শেষ?

এটা আমার চতুর্থ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। প্রথমটা ছিল দেয়াল। সেটা সবাই অনেক পছন্দ করেছিলেন। তারপর আরও দুটিতে কাজ করেছিলাম। কিন্তু লোকজন ওইভাবে পছন্দ করেননি। আসলে সমস্যা হলো, এখন প্রচুর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হচ্ছে এবং অনলাইনে মুক্তি পাচ্ছে। কিন্তু সেগুলো সবাই দেখছেন কি না, এটাও ভাবতে হবে।

সিনিয়র অভিনেতাদের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

অভিজ্ঞতা তো খুবই ভালো। আমি সবার কাছ থেকেই নিয়মিত কিছু না কিছু শেখার চেষ্টা করি। এটা আবুল হায়াত থেকে শুরু করে আজকের যে অভিনেতা হিসেবে প্রথম অভিনয় শুরু করলেন, তাঁর কাছেও। কারণ, আমার শেখার জায়গা আসলে তাঁরাই।

কাউকে আইডল মনে করেন?

হলিউডের লিওনার্দো ডি–ক্যাপ্রিও, বলিউডের আমির খান এবং এ দেশের মোশাররফ করিম। আগের দুজনকে কাছ থেকে দেখার সুযোগ মেলেনি। কিন্তু মোশাররফ ভাই সম্পর্কে একটু বলি, উনি অসম্ভব মেধাবী একজন অভিনেতা। দুঃখের ব্যাপার, তাঁকে সঠিকভাবে আমরা কাজে লাগাতে পারছি না। বেশির ভাগ সময় হাসির নাটকে দেখা যায়। এসব অভিনয়ের চেয়ে উনি দুর্দান্ত অভিনয় করার ক্ষমতা রাখেন।

বই পড়া ও সিনেমা দেখার অভ্যাস আছে?

এখানেও একটা মজার ব্যাপার আছে। আমার একজন পছন্দের অভিনেতাই বলেছিলেন, সারাক্ষণ মুঠোফোনের দিকে না তাকিয়ে বই পড়তে পারো। তাঁর পরামর্শেই আমি নিয়মিত পড়ার চেষ্টা করি। যেমন এখন পড়ছি নাজিম উদ্দিনের১৯৫২ নামে একটি বই। আর সিনেমা তো দেখাই হয়।

সাক্ষাৎকার: হাবিবুল্লাহ সিদ্দিক

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ