বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১৪
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিয়েতনামের প্রেসিডেন্ট ন্যাম ত্র্যান দাই কুয়াংয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

আজ এক শোকবার্তায় তিনি বলেন, ‘ভিয়েতনামের কমিউনিস্ট পার্টির পলিটব্যুরোর সদস্য ও সোস্যালিস্ট রিপাবলিক অব ভিয়েতনামের প্রেসিডেন্ট ন্যাম ত্র্যান দাই কুয়াংয়ের অকাল মৃত্যুর খবর জানতে পেরে আমি গভীরভাবে শোকাহত।’

ভিয়েতনামের প্রেসিডেন্ট ত্র্যান দাই কুয়াং গতকাল শুক্রবার ৬১ বছর বয়সে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে মারাত্মকভাবে অসুস্থ ছিলেন।

শেখ হাসিনা বলেন, এই শোকের সময়ে আমার পাশাপাশি বাংলাদেশের জনগণ ও সরকার ভিয়েতনামের জনগণ ও সরকার এবং প্রয়াত নেতার পরিবার ও বন্ধু-বান্ধবদের প্রতি গভীর শোক জানাচ্ছে।

শেখ হাসিনা বলেন, ‘ত্র্যান দাই কুয়াং-এর অকাল প্রয়াণ ভিয়েতনামের জনগণ ও কমিউনিস্ট পার্টির জন্য এক বিরাট ক্ষতি। আমাদের দ্বিপক্ষীয় সম্পর্ককে এক নতুন উচ্চতায় নিয়ে যেতে ত্র্যান দাই কুয়াং-এর অমূল্য অবদানের জন্য বাংলাদেশের জনগণ চিরদিন তাঁকে স্মরণ রাখবে।

শেখ হাসিনা ত্র্যান দাই কুয়াং-এর আত্মার চির শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার ও ভিয়েতনামের জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিরাট ক্ষতি ও গভীর শোক সহ্য করতে প্রয়াতের পরিবার ও ভিয়েতনামের জনগণকে স্বর্গীয় শক্তি দিতে সর্বশক্তিমানের কাছে প্রার্থনা জানান।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ