রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৭
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের উদ্বোধন নীলফামারীতে

    nilpamari-map_22865                                   মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক : নীলফামারী সদর উপজেলার ১৫ ইউনিয়ন ও  একটি পৌর এলাকাকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করা হবে। তারই ধারাবাহিকতায়  ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রম শুরু করা হয়েছে। গতকাল শনিবার এই কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয় লক্ষ্মীচাপ ইউনিয়নে।
সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় লক্ষীচাপ ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। এ সময় ওই ইউনিয়নের ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের তালিকাভুক্ত ৭০ জন ভিক্ষুককে নগদ অর্থ একটি করে ছাগল এবং বিভিন্ন ধরনের আয় বৃদ্ধি করনের বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক  জাকীর হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাবেত আলী ও নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী।এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ