বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের উদ্বোধন নীলফামারীতে

    nilpamari-map_22865                                   মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক : নীলফামারী সদর উপজেলার ১৫ ইউনিয়ন ও  একটি পৌর এলাকাকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করা হবে। তারই ধারাবাহিকতায়  ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রম শুরু করা হয়েছে। গতকাল শনিবার এই কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করা হয় লক্ষ্মীচাপ ইউনিয়নে।
সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় লক্ষীচাপ ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। এ সময় ওই ইউনিয়নের ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের তালিকাভুক্ত ৭০ জন ভিক্ষুককে নগদ অর্থ একটি করে ছাগল এবং বিভিন্ন ধরনের আয় বৃদ্ধি করনের বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক  জাকীর হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাবেত আলী ও নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী।এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ